সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ভূঞাপুরে বিএনপির সাধারণ সম্পাদক সেলু আটক

ভূঞাপুরে বিএনপির সাধারণ সম্পাদক সেলু আটক

প্রতিদিন প্রতিবেদক: ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে গোপান বৈঠক, ককটেল বিস্ফোরণ ও নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় আটক হয়েছেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলু। সোমবার দুপুরে পৌর শহরের তার নিজ বাসার পাশ থেকে তিনি গ্রেফতার হন। এ বিষয়টি ভূঞাপুর থানার অফিসরা ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি ফরিদুল ইসলাম জানান, নাশকতা মামলায় সেলিমুজ্জামান তালুকদার সেলুকে তার বাসার পাশ থেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে বানচাল করতে পুলিশের গায়েবি ও মিথ্যা মামলায় সাধারণ সম্পাদক সেলু গ্রেফতার হয়েছে। এরআরগে আরও তিন নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। এসব মামলার তীব্র নিন্দা জানাচ্ছি।

এরআগে বুধবার ৩০ নভেম্বর রাতে ভূঞাপুর পৌরসভার শিয়ালকোল বাজার মাছের টিনের সীড ঘরে রাতে বিএনপি গোপন বৈঠক ও ককটেল বিস্ফোরণের অভিযোগে ঘটনাস্থল থেকে এক কর্মীকে আটক করে। পরে ১ ডিসেম্বর ভূঞাপুর থানার উপ-পরিদশর্ক (এসআই) আব্দুস ছালাম বাদী হয়ে উপজেলার বিভিন্ন এলাকার বিএনপির ১৬ নেতাকর্মীসহ আরও অজ্ঞাত ৫০-৬০ জনের নামে মামলা দায়ের করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840